ফ্রান্সে প্রকাশিত বাংলা ওয়েবজিন। প্রকাশক : প্যাট্রিসিয়া গিদাস, ভ্যান, ৫৬০০০, ব্রিটানি, ফ্রান্স। সম্পাদক : নাসরিন-জয়া হক, চয়ন খায়রুল হাবিব। Contact : choygypsy@yahoo.com

Friday, April 16, 2021

বিয়োন্সের বিপদজনক লেবুর শরবত

।।বিয়োন্সে।।তৃণা রাব্বানি।।

বিধিবদ্ধ সতর্কিকরণ : বিশ্বখ্যাত গায়িকা বিয়োন্সের লেমনেড গানের এলবামে অশ্লীল ভাষা ব্যাবহার করা হয়েছে।Don't Hurt Yoursef গানটি ব্যাতিক্রম নয়।বাংলা অনুবাদে অশ্লীলতা বজায় রাখা হয়েছে। সম্পাদক।


নিজেরে ব্যাথা দিশনারে , ব্যাথা দিশনা!

তুই আমারে চোদনার কি ভাবোশ?
রিসোর্টে ভেরেন্ডা ভাজা
গড়পড়তা চাঁদাবাজ ফাউলের সাথে
আমি বিয়া বসি নাই।
পরের মদনাটার ধনে না বসা অবধি
চাইলে দেখতে পারোশ আমার মোটা পাছার টুইস্ট।
রাখ তোর টাকার গরম, আমারও টাকা আছে।
একা থাকলে আমার হাসিটা আরো সুন্দর খেলায়।
তুই ব্যাটা মাদারফাকার ঈশ্বর কমপ্লেক্স।
প্রনোদণার পুটকি মেরে আমাকে ডাকবি ম্যালকম এক্স।
চুদলাম না তোকে ঘৃনাবাজ।
সাত জন্মেও তুই আমাকে বানাইতে পারবি না।
আমাকে বানাইতে পারবি না, তুই সাত জন্মেও,
এহ মারাতে আসছে এন্টি সেকুলার হিরো!

তৃণা রাব্বানি

Lemonade : Don't Hurt Yourself
Beyoncé:

Don't hurt yourself
Don't hurt yourself
Who the f*ck do you think I am?
You ain't married to no average bitch boy
You can watch my fat ass twist boy
As I bounce to the next dick boy
And keep your money, I've got my own
Keep a bigger smile on my face, being alone
Bad motherf*cker, God complex
Motivate your ass call me Malcom X
Yo operator, or innovator
F*ck you hater, you can't recreate her no
You'll never recreate her no, hero
Beyoncé

Bengali translation of Beyonce's Lemonade albums, Dont Hurt Yourself first part.
Video : Lemonade, Don't Hurt Yourself Official Video.
Not an exact translation.